Home / আন্তর্জাতিক / এক লিপস্টিকের দাম ১২০ কোটি টাকা!

এক লিপস্টিকের দাম ১২০ কোটি টাকা!

নারীদের সাজসজ্জার বড় একটি অনুষঙ্গ হচ্ছে লিপস্টিক। যা ছাড়া তাদের সাজই পূর্ণ হয় না। লিপস্টিক বিভিন্ন দামের হয়ে থাকে। তবে আজ এমন একটি লিপস্টিক সম্পর্কে আপনাদের জানাবো যার দাম জানলে চোখ কপলে উঠে যাবে!

বিশ্বের সবচেয়ে দামি লিপস্টিক এটি। এক লিপস্টিকের দাম ১৪ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি অর্থে প্রায় ১২০ কোটি ১৭ লাখ ৩৯ হাজার ৫৬০ টাকা।

বলছি, এইচ. কউচার বিউটি ডায়মন্ড ব্র্যান্ডের লিপস্টিকের কথা। বর্তমান বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল লিপস্টিক এটি। তবে কী আছে এই লিপস্টিকে! এই লিপস্টিকের কেস ১৮ ক্যারেটের ১১০ গ্রাম খাঁটি সোনা দ্বারা তৈরি। এতে ১২০০টি হীরা বসানো আছে।

এই লিপস্টিকের কেসে নিজের নাম খোদাই করার সুবিধাও রয়েছে। আপনি চাইলে আজীবনও এই লিপস্টিক ব্যবহার করতে পারবেন। কারণ এটি রিফিলযোগ্য। অন্যান্য রঙের লিপস্টিকও হীরাখচিত মহামূল্যবান এই লিপস্টিকের কেসের মধ্যে বসিয়ে ব্যবহার করতে পারবেন।

এই ব্র্যান্ডের মাশকারাও আছে। এটিও স্বর্ণ ও হীরাখচিত। এই ব্র্যান্ডের প্রসাধনী কিনলেই পাবেন ডিসকাউন্টসহ সব সময় জরুরি পরিষেবা। বিশেষ অনুরোধ সাপেক্ষে এই লিপস্টিক শুধু ওই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকেই কিনতে পারবেন!

Check Also

নয়া চমক পোশাক শিল্পে, মানুষের চুল দিয়ে তৈরি হল সোয়েটার!

শীত মানে ঠান্ডা আবহাওয়া। এই ঠান্ডা থেকে বাঁচতে সবাই সোয়েটার, সাল, জ্যাকেট ইত্যাদি শীত বস্ত্রগুলো …

Leave a Reply

Your email address will not be published.